• October 22, 2024

রামগড়ে সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে সাংবাদিকদের সাথে উপজেলা বিএনপির মতবিনিময়

 রামগড়ে সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে সাংবাদিকদের সাথে উপজেলা বিএনপির মতবিনিময়

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশেরন্যায় খাগড়াছড়ি জেলার রামগড়ে বর্তমানে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে উপজেলা বিএনপি।

৭ আগষ্ট বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় রামগড় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি মো.হাফেজ আহম্মদ ভুইঁয়ার সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করা হয়।

এসময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শেফায়েত উল্লাহ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রাখেন রামগড় পৌর বিএনপির সভাপতি মো.জসিম উদ্দিন বলেন,সারাদেশেন্যায় বর্তমান প্রেক্ষাপটে রামগড়ের সার্বিক নিরাপত্তা স্বাভাবিক ও সম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে এবং আওয়ামী লীগের কোনো নেতাকর্মী সমর্থকদের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠানে যাতে কেউ কোন প্রকার হামলা-দাঙ্গায় জরিত না হতে নির্দেশ করেন। সেদিকে খেয়াল রাখতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মো.আব্দুল ওয়াদুদ ভূইঁয়া উপজেলা ও পৌর বিএনপির সকল নেতৃবৃন্দকে সজাগ থাকার জন্য আহবান জানিয়েছেন বলে জানান।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.নুর হোসেন নুরু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো.আলাউদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শেফায়েত মোর্শেদ মিঠু প্রমূখ।

বক্তারা আরও বলেন কেউ যদি ব্যক্তিগর্ত সমস্যা নিয়ে কোনো প্রকার অপরাধ বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেন,তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান। এসময় উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে সহযোগিতার আশ্বাস প্রদানসহ স্থানীয় সাংবাদিকদের সার্বিক বিষয়ে সহযোগিতা কামনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post