• June 16, 2024

রামগড়ে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

 রামগড়ে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ -এই প্রতিপাদ্যে সামনে রেখে সারা দেশের ন্যায় খাগড়াছড়ির রামগড়ে উদযাপিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস। দিবসটি উপলক্ষে উপজেলার পরিষদ ও উপজেলা প্রশাসন আয়োজনে র্যালি ও মেলার শুভ উদ্বোধন করা হয়।

১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাগে ৯টায় উপজেলার পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি র্যালি বের করা হয়। সরকারী- বেসরকারি উর্ধ্বতন কর্মকর্তা সহ নানা শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদের সভা কক্ষে মিলিত হয় ।

এই সময় উপজেলা নির্বাহী অফিসার জনাব মমতা আফরিন এর সভাপতিত্বে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি। এতে উপস্থিত ছিলেন সরকারি কমিশনার (ভূমি) চন্দ্র দাস, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, পৌরসভা মেয়র রফিকুল আলম কামালসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন, জনপ্রতিনিধি কাউন্সিলর বৃন্দ। জানা গেছে ‘স্থানীয় সরকারের অন্যতম স্তর উপজেলাপরিষদ ও উপজেলা প্রশাসন। স্থানীয় সরকারের মাধ্যমে জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠাসহ সরকারের নানামুখী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করছে স্থানীয় সরকার’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post