• May 19, 2024

রামগড়ে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও পিঠা উৎসব সম্পন্ন

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: খাগড়াছড়ির রামগড়ে সপ্তাহব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনের প্রস্তুতি উপলক্ষে রামগড় আবাসিক এলাকাবাসীর আয়োজনে এবং রামগড় খেলোয়াড় কল্যাণ সমিতির সার্বিক সহযোগিতায় ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও শীতকালীন পিঠা উৎসব ২০২০ সম্পন্ন হয়েছে।

সম্প্রতি সন্ধ্যা সাড়ে ৭টার সময় রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর আ’লীগের সভাপতি রফিকুল আলম কামালের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রার্নারআপ খেলোয়াড়দের মাঝে ক্রেষ্ট, কাপ, প্রাইজমানি ও পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, জেলা পরিষদের এ্যসিস্টেন ইঞ্জিনিয়ার প্রশান্ত হালদার, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন- সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, জেলা সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর আ’লীগের সম্পাদক আব্দুল কাদের, বিভিন্ন ওয়াডের কাউন্সিলর, পৌর ছাত্রলীগের সভাপতি ও টুর্নামেন্ট কমিটির সসদস্য সচিব নাঈম হাসান নয়নসহ প্রমুখ।

আমন্ত্রিত অতিথিগন পিঠা দিয়ে সাজানো বিভিন্ন স্টল পরিদর্শন করেন। পরে রংতুলি একাডেমির সহযোগিতায় মনোমুগ্ধকর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনার মধ্যেদিয়ে দর্শকদের মাটিয়ে তুলে।

এসময় খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি নিজাম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু তার বক্তব্যে বলেন, রামগড়ের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করার লক্ষে শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্টের পাশাপাশি প্রথমবারের মত ঐতিহ্যবাহী পিঠা উৎসবের আয়োজন করায় খেলা কমিটির সংশ্লিষ্ট সকলকে অভিনন্দসহ ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন- রামগড়ের অতিতের খেলাধুলা, সাংস্কৃতিক অঙ্গনের মান আবার ফিরিয়ে আনতে সংশ্লিষ্টদের আহবান জানান। এবং বেশি বেশি খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার জন্য যাযা প্রয়োজন তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে ঘোষনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post