লক্ষ্মীছড়িতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিজয় র‌্যালি

 লক্ষ্মীছড়িতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিজয় র‌্যালি

লক্ষীছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: স্বৈরাচারী সরকারের পতন ও নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে লক্ষীছড়িতে বিজয় র‌্যালি করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন। দেশে সাম্প্রদায়িক ও রাজনৈতিক শান্তি বিজয়ের বার্তা নিয়ে আমরা জাতি, ধর্ম, বর্ণ নয়, নতুন ভোরের বাংলাদেশ চাই এই শ্লোগানকে সামনে রেখে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও লক্ষীছড়ি উপজেলার বিশ্ববিদ্যালয় পড়ুয়া পাহাড়ি বাঙ্গালীর আয়োজনে বিজয় র‌্যালি বের হয়। ১১ আগষ্ট রোববার র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

লক্ষীছড়ি উপজেলার পাহাড়ি বাঙ্গালী বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের নেতৃত্বে ছিলেন রবিউল ইসলাম গাজী, রুপন চাকমা, তাহমিদ হোসেন, রুপান্তর চাকমা, নুর জামন, প্রন্তর চাকমা, হাসান, পাইংপ্রু মার্মা, সজীব চকমা, সেলিম হোসেন, আসমা আক্তার, জেসিকা চাকমা সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের লক্ষীছড়ি উপজেলার রুপন চাকমা বলেন, আমাদের এই সংগঠনের নিয়মিত ভাবে লক্ষীছড়ি উপজেলায় যে কোনো পরিস্থিতি আইনশৃঙ্খলা, সামাজিক কার্যক্রম এবং সাম্প্রদায়িক ও রাজনৈতিক শান্তি বিজয়ের বার্তা নিয়ে র‍্যালি বের করা হয়।

তিনি আরও বলেন, এটা কোনো রাজনৈতিক দল নয়, আমরা নতুন এলোমেলো বিশৃঙ্খল এই দেশকে সুন্দর পরিপাটি আধুনিক,দূর্নীতি মুক্ত একটা বাংলাদেশ গড়ার লক্ষে ছাত্র সমাজকে সারা দুনিয়ায় দৃষ্টান্ত -উদাহরণ তৈরি করতে হবে। আমরা ছাত্র, আমাদের সর্বোচ্চ আন্তরিকতা এবং দুরদর্শি পদক্ষেপে আমরা বাংলাদেশকে সারা বিশ্বের মধ্যে অন্যতম সমৃদ্ধিশালী দেশ হিসাবে গড়ে তুলবো। আমরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post