• September 20, 2024

লক্ষ্মীছড়ি জোনে আইন-শৃঙ্খলা ও নিরাপাত্তা সমন্বয় সভা

 লক্ষ্মীছড়ি জোনে আইন-শৃঙ্খলা ও নিরাপাত্তা সমন্বয় সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি জোন সদরে দেশের পরিবর্তিত উদ্ভুদ্ধ পরিস্থিতির আলোকে এলাকার শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ আগস্ট রোববার সকাল ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নবাগত জোন কমান্ডার লে: কর্ণেল মো: তাজুল ইসলাম, পিএসসি,জি। সভায় উপস্থিত ছিলেন, লক্ষীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর সরওয়ার জাহান, উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া, থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসাইন, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা।

বক্তব্য রাখেন এলাকার রাজনৈতিক ও সুশীল সমাজের নেত্রবৃন্দ। এছাড়াও উপজেলার সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক উপস্থিত ছিলেন। বক্তারা তুলোনামূলক এলাকার সার্বিক পরিস্থিতি ভালো আছে উল্লেখ করে মান-অভিমান, ক্ষোভ-দুঃখ ভুলে মিলেমিশে থাকার প্রতিশ্রুতি দেন। লক্ষীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: তাজুল ইসলাম বলেন, কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না। শান্তি সম্প্রীতি ও এলাকার স্থীতিশীলতা বজায় রাখতে সেনাবাহিনী সব ধরনের পদক্ষেপ নিবে। পরে জোন কমান্ডার লক্ষীছড়ি থানা পরিদর্শনে গিয়ে পুলিশের সাথে মতবিনময় সভা করেন। এসময় তিনি পুলিশ সদস্যদের কাজে যোগ দিয়ে চলমান দাপ্তরিক কাজ সম্পাদনের জন্য পরামর্শ দেন। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া, থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসাইন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post