শারদীয় দুর্গোৎসব উদযাপনে সার্বিক প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে -জেলা প্রশাসক

 শারদীয় দুর্গোৎসব উদযাপনে সার্বিক প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে -জেলা প্রশাসক

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেের ন্যায় সর্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মহা নবমী ও দশমীতে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় একমাত্র কেন্দ্রীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও রামগড় ৪৩ বিজিবি’র জোন অধিনায়ক লে:কর্ণেল সৈয়দ ইমাম হোসেন এবং খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল।

শনিবার (১২ অক্টোবর) দুপুর ২ টার দিকে রামগড় উপজেলা সদরের একমাত্র কেন্দ্রীয় শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি পূজা মন্ডপ পরিদর্শন শেষে মন্দির প্রাঙ্গণে পূজা উদ্‌যাপন কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়সহ পূজার সার্বিক দিক সর্ম্পকে খোঁজখবর নেন প্রশাসক ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে
জেলা পুলিশ সুপার মাহমুদা বেগম, রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার নিজাম উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন, অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহম্মদ ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিন, রামগড় কেন্দ্রীয় দুর্গা পূজা উদযাপন পর্যদের ভারপ্রাপ্ত সভাপতি- সাধারণ সম্পাদকসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও কমিটির উপদেষ্টাসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পূজা মণ্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, সুষ্ঠুভাবে পূজা আয়োজনে সব ধরনের প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সংশ্লিষ্ট দপ্তরগুলোকে প্রয়োজনীয় দিক নিদের্শনা দেওয়া সহ সম্প্রীতি বজায় রেখে  শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা পালনের লক্ষ্যে প্রতিটি পূজামণ্ডপে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যা আজ রামগড়ে শারদীয় দুর্গা পুজাস্থলে ভক্তদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply