• September 19, 2024

সড়কে শৃঙ্খলা ফেরাতে লক্ষীছড়িতে কাজ করছে যুব রেড ক্রিসেন্ট ও শিক্ষার্থীরা

 সড়কে শৃঙ্খলা ফেরাতে লক্ষীছড়িতে কাজ করছে যুব রেড ক্রিসেন্ট ও শিক্ষার্থীরা

লক্ষীছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার রোববার সাপ্তাহিক হাটে আসা হাজারো প্রান্তিক কৃষক তাঁদের উৎপাদিত কাঁচা মালামাল বেচাকেনায় বেসামাল ভীড় থাকে। এছাড়া এদিন হাটে মানুষজন আসা-যাওয়ায় সহস্রাধিক অটোরিক্সা ও মোটরসাইকেল চলাচলে সড়কে জ্যাম লেগে সাধারণ ক্রেতাদের চলাচলে বিঘ্ন ঘটে। বিগত সময়ে এসব নিয়ন্ত্রণ ও জনচলাচল সহজ ও স্বাভাবিকে কাজ করত একদল পুলিশ সদস্য।

গত ৫ আগস্ট সরকার পতনের পর এখনো স্বাভাবিক কাজকর্মে পুলিশ পুরোদমে নেমে আসেনি। ফলে পুলিশের অনুপস্থিতিতে সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে মাঠে নেমেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন গ্রুপ, আনসার ভিডিপি, শিক্ষার্থীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠনগুলো এবং যুব রেড ক্রিসেন্ট লক্ষীছড়ি উপজেলা ইউনিটের সদস্যরা। এতে সড়কে অনায়াসে মানুষজনের চলাফেরা সহজ এবং সড়কে যানবাহনের জ্যাম পড়েনি। এতে স্বস্তি প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

এসময় লক্ষীছড়ি উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা প্রধান তামিম মোল্লা বলেন, ‘ ট্রাফিক নিয়ন্ত্রণে আমরা উপজেলা যুব রেড ক্রিসেন্ট টিমসহ সাধারণ শিক্ষার্থী ও লক্ষীছড়ি ছাত্রদল নেতা আনিছুর রহমানের সমন্বয়ক টিমসহ কাজ করছি। সুন্দর স্বাভাবিক লক্ষীছড়ি উপজেলা গড়তে আমরা কাজ করব’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post