সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসকের মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌরসভার হল রুমে এ মতবিনিময় সভঅ অনুষ্ঠিত হয়। এসময় খাগড়াছড়ি পৌর প্রশাসক নাজমুন আরা সুলতানা বলেছেন, খাগড়াছড়ি পৌরসভা হবে রাজনৈতিক প্রভাবমুক্ত। সে সাথে নিশ্চিত করা হবে স্বচ্ছাতা ও জবাবদিহিতা।

তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এমন নিশ্চিতয়তা দিয়ে বলেন, আমাকে কে ভালো বললো আর কে খারাপ বললো তাতে কিছুই যায় আসে না, আমি আইনের মধ্যে থেকে পৌরসভাকে জনবান্ধব করার জন্য যা যা করণীয় সম্ভব সবটুকুই করার চেষ্টা করবো। তিনি বলেন, এটা আমার না, আমার কাজ না এমনটা বলার সুযোগ নেই। দায়িত্ব এড়িয়ে গেলে চলবে না উল্লেখ করে নিজ কার্যালয়ের কর্মকর্তাদের আন্তরিকভাবে জনকল্যাণে কাজ করার পরামর্শ দেন।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জহুরল আলম ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পার্বত্যনিউজের খাগড়াছড়ি জেলার ব্যুরো প্রধান এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি শাহরিয়ার ইউনুছ, সমির মল্লিক, পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মো: মোবারক হোসেনসহ জেলার বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী গণ পৌর শহরের বিভিন্ন সমসাময়িক সমস্যা নিয়ে আলোচনা করেন।

গণমাধ্যম কর্মীরা শহরকে পর্যটক বান্ধব শহরের ফুটপাট দখলমুক্ত ও পরিচ্ছন্ন শহরের পরিণত করতে পৌর কর্তৃপক্ষকে আহ্বান জানান। একই সাথে উন্নয়ন প্রকল্প গ্রহণের স্বজনপ্রীতি-দূর্নীতি রোধে কার্যকরী পদক্ষেপ নেওয়ার আহবান জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

পৌর প্রশাসক নাজমুন আরা সুলতানা বলেন, সরকারের মূল্য উদ্দেশ্য স্থানীয় সরকার ব্যবস্থাপনা সংস্কার করে জনমুখী ও কল্যাণকর করা। এজন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply