লামায় জাতীয় শোকদিবসে বঙ্গবন্ধুর আদর্শে প্রজন্ম গড়ার প্রত্যয়

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তাগণ বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধি ত্বরান্নিত করতে প্রজন্মকে জা

লক্ষ্মীছড়িতে বাদ পড়া ৮সদস্য’র নাছিমার পরিবারে ত্রাণ দিলো ইউপি সেক্রেটারী
মহালছড়ির পঙ্খীমুড়ায় বসতঘর পুড়ে যাওয়া পরিবারকে অর্থ সহায়তা সেনাবাহিনীর
গুইমারায় ক্যান্সার কিডনীসহ দরিদ্র রোগীদের চিকিৎসা সহায়তা চেক হস্তান্তর

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তাগণ বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধি ত্বরান্নিত করতে প্রজন্মকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। ১৫ আগষ্ট উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪৩ তম জাতীয় শোক দিবসের শোকর‌্যালী শেষে টাউনহলে আয়োজিত শোক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তাগণ একথা বলেন।

এ উপলক্ষে অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল, ১৪ আগষ্ট দিনব্যাপী সর্বস্তরের শিক্ষার্থীদের দিবসোপযোগী রচনা লিখন, চিত্রাংকন ও হামদ নাত পতিযোগীতার আয়োজন। ১৫ আগষ্ট সুর্যোদয়ের সাথে জাতীয পতাকা অর্ধনমিত করে উত্তোলন, শহীদের আত্মার শান্তি এবং দেশের উন্নয় ও সমৃদ্ধি কামনা করে সর্বস্তরের ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা।

শোক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জান্নত রুমী। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল । আলোচনা সভায় বিভাগীয় বন কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন, সহকারী পুলিশ সুপার আবদুস সালাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান শরাবান তাহুরা, পৌরসভা মেয়র মোঃ জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, পুলিশ পরিদর্শক আপ্পেলারাজু নাহা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ উল্লাহ ও মৎস্য অফিসার রাশেদ পারভেজ বিশেষ অতিথি ছিলেন। এদিকে উপজেলার সকল ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক এবং সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, ৭টি ইউনিয়ন পরিষদের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।