লঙ্গদু উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা

আব্দুর রহিম, লঙ্গদু, রা্ঙগামাটি: ২য় পর্যায়ে অনুষ্ঠিত ৫ম লঙ্গদু উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্ধন্দিতায় উপজেলা চেয়ারম্যান পদে আবদুল বারেক সরকার নির্বাচিত হন। তিনি ৬ নং মাইনীমুখ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগ লঙ্গাদু উপজেলার সভাপতি।

১৮ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ভাইস চেয়্যারম্যান পদে মীর সিরাজুল ইসলাম(ঝান্টু) টিউবওয়েল মার্কা ৬৩৬৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন| তার নিকটতম প্রতিদ্বন্ধি রাকিব হাসান বই মার্কায় পায় ৪৬৬৪ ভোট। ভাইস চেয়্যারম্যান পদে নির্বাচিত মীর সিরাজুল ইসলাম(ঝান্টু) মাইনীমুখ মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক , মাইনিমুখ বাজার ব্যবসায়ী কলযান সমিতির সাধারণ সম্পাদক ও ৩৯০ নং কালাপাকুজ্জা মোজার হেডম্যান ।

মহিলা ভাইস চেয়্যারম্যান পদে আনোয়ারা বেগম ফুটবল মার্কা ৮৬৩৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন,তার নিকটতম প্রতিদ্বন্ধি ফাতেমা জিন্নাহ পদ্মফুল মার্কায় পায় ৬২৫৫ ভোট। তিনি ৬ নং মাইনীমুখ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার চ্ছিলেন।

প্রাপ্ত তথ্যে জানা যায় ৫২২০০ ভোটের মধ্যে সবোচ্চ ভোট আদায় হয় ১৮৭৪২ যা মোট ভোটের ৩৬%। লঙ্গদু উপজেলার ৭ টি ইউনিয়নে ২২ টি কেন্দ্রে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালে কোনরূপ অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রত্যেক কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

Read Previous

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহতের ঘটনায় কাল সকাল-সন্ধ্যা হরতাল

Read Next

চন্দ্রঘোনা হাতিমারা এলাকায় বালুর ট্রাক উল্টে নিহত ২