ব্ঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি বিআরডিবি’র ঋণ উৎসব পালন

স্টাফ রিপোর্টার; জাতির জনক ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি) এর উদ্যোগে সমগ্র দেশ ব্যাপি ঋণ উৎসব পালন করা হয়। তারই অংশ হিসেবে খাগড়াছড়ি পার্বত্য জেলার সদর উপজেলার হরিনাথ পাড়া মহিলা বিত্তহীন সমবায় সমিতির ০৮ জন সদস্যাকে ২ লক্ষ ৮০ হাজার টাকা এবং ফায়ার সার্ভীস এলাকা সদাবিক মহিলা দলের ৩০ জন সদস্যাকে ৫ লক্ষ ৮০ হাজার টাকাসহ মোট ৮ লক্ষ ৬০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।

উক্ত ঋণ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি খাগড়াছড়ি জেলার উপপরিচালক জনাব মোঃ কামাল উদ্দিন মজুমদার আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মিতালি সেন, খাগড়াছড়ি সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পরিদর্শক জনাব পাইসাউ মারমা, সদাবিকের মাঠ সহকারী জনাব সুপ্তা চাকমা ও অপর্ণা চাকমা। প্রধান অতিথি সুফলভোগী সদস্যাদের পুঁজি গঠন,ঋণের টাকা সঠিক কর্মকান্ডে ব্যবহার করে দারিদ্র হ্রাসকরণসহ মুজিব বর্ষ উপলক্ষে “পরিচ্চন্ন গ্রাম, পরিচ্চন্ন শহর” গঠনের লক্ষে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

এছাড়া করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সচেতনতামূলক নির্দশনা প্রদান করেন। উপপরিচালক আরো জানান যে, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বিআরডিবি খাগড়াছড়ি জেলার ০৮ টি উপজেলায় সর্বমোট ৪৫ লক্ষ ৩৯ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।

Read Previous

করোনা ভাইরাস’র সতর্কতা: বন্ধ হলো খাগড়াছড়ির সকল পর্যটন কেন্দ্র

Read Next

পানছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১