• September 8, 2024

সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

 সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কর্তৃক সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৬জানুয়ারি সকাল ১০টার সময় পাহাড়ের শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তার বিষয়ে আলোচনা শুরু কালে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি,জি। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রশিদ, গুইমারা সরকারি কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা কমিটির সহ-সভাপতি মোকতাদের হোসেন, সিন্দুকছড়ি বাজার হেডম্যান এবং কমিটির সভাপতি হ্লাশিং মং চৌধুরী, দৈনিক সকালের শিরোনাম পত্রিকার জেলা প্রতিনিধি আবুল বাশার প্রমুখ।।

এসময় বক্তারা সিন্দুকছড়ি জোনের আওতাধীন সামাজিক অবকাঠামোর উন্নয়ন প্রসঙ্গে জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সড়ক দুর্ঘটনা, পানি নিষ্কাশন, পাহাড় কাটা, অবৈধ কাঠ পাচার, বাজারের নিয়ম শৃঙ্খলা, মাদকদ্রব্য, চোরাচালান, যানবাহন এলইডি লাইট ট্রাজেডি এবং পার্বত্য বাসীর মানবাধিকার লংঘন, সন্ত্রাস নির্মূল ও শিক্ষা সহ নানান বিষয় তুলে ধরেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post