• October 23, 2024

অসহায় শহর আলীর পাশে সবুজ পাতার দেশ পত্রিকা পরিবার

 অসহায় শহর আলীর পাশে সবুজ পাতার দেশ পত্রিকা পরিবার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর উপজেলার শালবন গ্রামের অসহায় মো: শহর আলীর পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়েছেন অন্যতম বহুল প্রচারিত স্থানীয় দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকা পরিবার। গত ১৯ আগস্ট ঘরের নির্মাণ কাজ বাসযোগ্য পর্যায়ে নিয়ে আসতে পারায় খুঁশিতে আত্মহারা শহর আলী জানান, “শেষ ভরসা মনে করে দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো: জুলহাস উদ্দিনের শরনাপন্ন হলে তিনি পত্রিকার তহবিল থেকে ৫০-৬০ হাজার টাকার সিমেন্ট, টিন,

কাঠ কিনে সহযোগিতা করাতে আমি ঘরের কাজ মোটামুটি সম্পন্ন করতে পারছি। এখন মরলেও শান্তি পাবো।”
মো: জুলহাস উদ্দিন জানান, “সীমিত আয়ের মধ্যে আমরা অসীম সাহস নিয়ে কিছু অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।” এসময় তিনি এসব অসহায় মানুষদের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

আশি বছরের বৃদ্ধ মোহাম্মদ আয়াত আলীর সন্তান শহর আলী বয়সে তরুন হলেও শারিরিকভাবে অসুস্থ। বিভিন্ন রাজনৈতিক দলের অসাধু নেতৃবৃন্দ নিজেদের স্বার্থে শুধু ব্যবহার করেছেন। অনেকবার বিভিন্ন সন্ত্রাসী কর্তৃক শারিরিকভাবে নির্যাতনের শিকার হয়েছেন। ফলে তিনি ভারী কোন কাজ করতে পারেন না।

কিছুটা সচল থাকা অবস্থায় গত ৮ বছর আগে থেকে ৫০/ ১০০ টি করে ইট কিনে ঘরের দেওয়াল গাঁথুনির কাজ শুরু করে ৪ বছরে অর্ধেক দেওয়াল নির্মানের পর বিগত ৪ / ৫ বছর যাবত অক্ষম হওয়ায় ঘরের কাজ আর এগিয়ে নিতে পারেননি শহর আলী। একটি খুঁপড়ি ঘরে ৩ দিনমজুর ভাই, পিতা-মাতা আর পরিবার পরিজনসহ মোট ১২ জন বাস করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post