• October 23, 2024

বক্তেব্যের একটি অংশ কেটে নিয়ে আ. লীগ ও বিশেষ চক্র অপপ্রচার করছে-ওয়াদুদ ভূইয়া

 বক্তেব্যের একটি অংশ কেটে নিয়ে আ. লীগ ও বিশেষ চক্র অপপ্রচার করছে-ওয়াদুদ ভূইয়া

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেছেন,বক্তেব্যের আগে পিছের অংশ কেটে ফেলে দিয়ে সুপার এ্যাডিট করে খন্ডিত অংশ নিয়ে আওয়ামীলীগ ও বিশেষ একটি চক্র অপপ্রচার চালাচ্ছে। তার দলের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগ চক্র এবং একটি কুচক্রী মহল এ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংকালে এ সব কথা বলেন।

২৩ অক্টোবর বুধবার দুপরে খাগড়াছড়ি শহরের তার বাসভবন “বৈঠকে” সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত প্রেস ব্রিফিং-এ তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে দেওয়া তার বক্তব্যের খণ্ডিত অংশ কেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ওয়াদুদ ভূঁইয়া আরও বলেন, অতীতেও আন্তর্জাতিক ও দেশীয় কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে এবং আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এই ষড়যন্ত্র আবারও শুরু হয়েছে। তিনি খাগড়াছড়িবাসী, সাধারণ জনগণ, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজা ও আবু তালেবসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply