খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি বিভিন্ন উপজেলায় কৃষক লীগের উদ্যোগে জেলা প্রশাসকের সহায়তায় নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান

মুন্নী আক্তার: বৈশ্বিক করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা কৃষকদেরকে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় খাগড়াছড়ি জেলা কৃষকলীগের উদ্যোগে এবং জেলা প্রশাসকের সহায়তায় নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় ১১জুন বৃহস্পতিবার পানছড়ি উপজেলা ১০২ জন কৃষকের মাঝে এক হাজার টাকা হারে এ সহায়তা প্রদান করা হয়।
খাগাড়ছড়ি জেলা প্রশাসনের সহায়তায় খাগড়াছড়ি জেলা কৃষকলীগ প্রতিটি উপজেলায়  আর্থিক সহায়তা ও ত্রান প্রদান করে যাচ্ছে। পানছড়ি উপজেলা কৃষকলীগের উদ্যোগে আয়োজিত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  প্রান্তিক কৃষকদের মাঝে নগদ ১ হাজার টাকা হারে আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময়য় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস. এম. ইউছুফ আলী, পানছড়ি উপজেলা কৃষক লীগের আহব্বায়ক মো: নজরুল ইসলাম (মমিন) ও সদস্য সচিব মো: ইমাম হোসেন প্রমূখ।
খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাব চন্দ্র বিশ্বাস জেলার ৯টি উপজেলায় ১০০ জন করে কৃষকের মাঝে ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেন।