খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে নির্মলেন্দু চৌধুরী মেয়র নির্বাচিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বেসরকারী ফলাফলে নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৯হাজার ৩২ ভোট। তার নিকটতম প্রতিদিন্ধী বর্তমান মেয়র মো. রফিকুল আলম মোবাইল প্রতীকে পেয়েছেন ৮হাজার ৭৪৯ ভোট। ধানের শীষ প্রতীকে মো: ইব্রাহীম খলিল পেয়েছেন ৪হাজার ৩০ ভোট এবং জাতীয় পার্টির লঙ্গল প্রতীকে ফিরোজ আহমেদ পেয়েছেন ১৮ ভোট। জেলা রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ সবকটি কেন্দ্রের ফলাফর আসার পর ঘোষণা করেন।

এদিকে ৯টি সাধারণ ওয়ার্ডে নির্বাচিতরা হলেন, ১নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা অতীশ চাকমা (দ্বিতীয়বার) বিনা প্রতিদ্বন্ধীতায়। ২নং ওয়ার্ডে যুবলীগ নেতা মানিক পাটোয়ারী, ৩নং ওয়ার্ডে বিএনপি নেতা শাহ আলম (দ্বিতীয়বার), ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা বাচ্ছুমনি চাকমা, ৫নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ জেলা শাখার সভাপতি মো: আব্দুল মজিদ (দ্বিতীয়বার), ৬নং ওয়ার্ডে যুবলীগ নেতা রেজাউল ইসলাম, ৭নং ওয়ার্ডে যুবলীগ নেতা মংরে মারমা (দ্বিতীয়বার), ৮নং ওয়ার্ডে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিমল কর্মকার (দ্বিতীয়বার) এবং ৯নং ওয়ার্ডে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রিটন তালুকদার নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত তিনটি মহিলা কাউন্সিলর পদে সালেহা রহমান, শাহিদা আক্তার, উক্রাঞো মারমা নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়ি পৌরসভায় এবারে মোট ভোটার সংখ্যা ছিল ৩৭ হাজার ৮৭জন। এর মধ্য পুরুষ ভোটার ২০ হাজার ৩৫১ জন এবং নারী ভোটার ১৬ হাজার ৭৩৬ জন। সকাল থেকে ১৮ টি কেন্দ্রে কঠোর নিরাপত্তায় ইভিএম এ ভোট গ্রহণ করা হয়।