খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে প্রতিবেশির দায়ের কোপে আহত হয়ে হাসপাতালে ভর্তি পূর্ণচাকমা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় প্রতিবেশির দায়ের কোপে মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন পূর্ণকুমার চাকমা(৫০)। মাথায় প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। তার পিতার নাম কিনা ধন চাকমা।

২৪ মার্চ মঙ্গলবার বিকাল ৫টার দিকে বুক্কাছড়া এলাকায় এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান। তবে কে বা কাহারা এবং কেনো এ ঘটনা ঘটেছে প্রতিবেশি কিংবা আত্মীয় স্বজনরা কেউ মুখ খুলতে রাজি হননি। দুপুরে পারিবারিক একটি অনুষ্ঠান ছিল বলে সূত্র জানায়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থ্যল উপজেলা সদর থেকে অনেকটা দুর্গম এলাকায়। এখনো পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে না আসলেও পুলিশের পক্ষ হতে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে যদি কেই অভিযোগ নিয়ে আসে অবম্যই আমরা আইনগত ব্যবস্থা নিবো।

এদিকে আহত পূর্ণ কুমিার চাকমাকে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত লক্ষ্মীছড়ি হাসপাতালের ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। লক্ষ্মীছড়ি হাসাপাতলের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. উম্মে ছালমা এ প্রতিনিধিকে বলেন, মাথায় আঘাত রয়েছে, উন্নত চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রামে রেফার করেছি।

এসময় রোগীর স্বজনরা সাংবাদিকদের সাথে কোনো কথা বলেন নি। সন্ধ্যার কিছু পর একটি বেসরকারি মাইক্রবাস ভাড়া করে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীছড়ি হাসপাতাল থেকে রোগীকে নিয়ে যাওয়া হয়। খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হতে পারে বলে জানা গেছে। জমি বিরোধের জের ধরে নিকটাত্মীয়র মধ্য থেকে কেউ এ ঘটনা ঘটিয়ে পালিয়েছে বলে অপর একটি সূত্র জানায়।