Tuesday , 14 August 2018
পানছড়িতে পিসিপি‘র নেতা অপহরণ !

পানছড়িতে পিসিপি‘র নেতা অপহরণ !

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা পিসিপি‘র এক নেতাকে অপহরণের খবর পাওয়া গেছে। গত ২৬শে এপ্রিল বৃহস্পতিবার সকালের দিকে কলেজ গেইট এলকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানাায়, ২৬শে এপ্রিল সকাল বেলা জেএসএস (এমএন লারমা) গ্র“প সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের পানছড়ি উপজেলা কমিটির দপ্তর সম্পাদক মানেক চাকমা পানছড়ি ডিগ্রী কলেজ এলাকায় ঘুরতে যাওয়ার পর পানছড়ি শান্তিপুর অরন্য কুটিরে (পালা সিয়ং) যাওয়া জন্য পূন্যর্থীদের পিক আপ গাড়িতে করে কুটিরে পৌছে। কুটির থেকে নিজ বাড়ি ডাঙ্গাবাজার যাওয়া পথে ১০/১২ জন ইউপিডিএফ‘র সশ্বস্ত্র সদস্যদেরা তাকে অপহরণ করে। মানেক চাকমা পানছড়ি সরকারী কলেজে কমার্সের (বিএম) এইস.এস.সি পরীক্ষার্থী। তার পিতার নাম বিমল চাকমা, বাড়ি পানছড়ি উপজেলার ডাঙ্গা বাজার এলাকায়।

জেএসএস এম এন লারমা সংগঠনটির কেন্দ্রীয় যুব সমিতি‘র সূত্র মতে আরো জানাযায়, ২৮শে এপ্রিল সন্ধ্যাঁয় পানছড়ি ইউনিয়ন কুড়াদিয়াছড়া হুরো ফার্মের ১০জন অস্ত্রধারী গ্রামে ঢুকে জেএসএস এম এন লারমা দলের কর্মী ও সমর্থক পরিবারগুলোকে হুমকি দিয়েছে সেলেন্ডার করতে আরো বলেছে সেলেন্ডার না করলে পরবর্তী যেখানে পাবে হত্যা করবে। একই সাথে পানছড়ি ইউনিয়ন কুড়াদিয়াছড়া জেএসএস এম এন লারমা কর্মী ও সমর্থকদের খাগড়াছড়ি ভাইবোনছড়া ইউনিয়ন পাকুজ্জ্যাছড়িতে দেখা করার আল্টিমেটাম দিয়েছে ইউপিডিএফ। এই রিপোর্ট লেখা পর্যন্ত  অপহৃতকে মুক্তি দেওয়া হয়নি। জেএসএস এম এন লারমা কমিটির সভাপতি প্রশান্ত চাকমা বলেন, আমি শুনেছি অপহরণ করা হয়েছে তবে উদ্ধার হয়েছে কি না তা জানি না।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes