• July 24, 2024

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ ব্যবসায়ীকে জেলা প্রশাসনের সহায়তা

 অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ ব্যবসায়ীকে জেলা প্রশাসনের সহায়তা

খাগড়াছীড় প্রতিনিধি: খাগড়াছড়ি বাজারে গেল রাতে আগুনে ক্ষতিগ্রস্ত ১২ ব্যবসায়ীদের মাঝে তাৎক্ষণিক আর্থিক সহায়তা, খাদ্যশস্য ও টিন বিতরণ করা হয়েছে। ৩ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় সদর উপজেলা পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও জায়গার মালিকদের এসব মানবিক সহায়তা প্রদান করা হয়।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মুনির হোসেন উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে চেক ও খাদ্যশস্যের বরাদ্দপত্র প্রদান করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম জানান, আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রশাসনের পক্ষ থেকে সবধরণের সহযোগিতা প্রদান করা হবে। জেলা প্রশাসকের নির্দেশে তাৎক্ষণি ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আর্থিক সহায়তার চেক, খাদ্যশস্যের বরাদ্দপত্র ও জায়গার মালিককে টিন দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলামের নেতৃত্বে প্রশাসনের একটি প্রতিনিধিদল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

রবিবার ভোররাতে খাগড়াছড়ি বাজারের দক্ষিণ মাথা এলাকায় অগ্নিকাণ্ডে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। এতে আনুমানিক কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post