আইন না মানায় গুইমারা মদিনা ব্রিকফিল্ডকে ১লক্ষ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ইট ভাটার কাজে ব্যবহারের জন্য অবৈধভাবে মাটিকাটার অপরাধে মদিনা ব্রিকফিল্ড মালিক জালালকে একলক্ষ টাকা জরিম

রামগড় সীমান্তে ভারতীয় ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার
খাগড়াছড়ি জেলা যুবদলের আংশিক কমিটি ঘোষণা
মানিকছড়িতে উপজেলা চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক’কে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ইট ভাটার কাজে ব্যবহারের জন্য অবৈধভাবে মাটিকাটার অপরাধে মদিনা ব্রিকফিল্ড মালিক জালালকে একলক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

৬ জানুয়ারী গুইমারার বাইল্যাছড়িতে অভিযান পরিচালনা করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ। মাটিভর্তি অবস্থায় ১ টি মিনি ট্রাক আটক করা হয়। অনুমতি বিহীন মাটি কেটে ইটভাটায় পরিবহনের দায়ে ইট প্রস্তুত ও ভাটাস্থাপন (নিয়ন্ত্রণ) আইনের ২০১৩ এর ৫(১) ধারা লঙ্ঘনের জন্য আইনের ১৫ (১) এর ক উপধারায় এ জরিমানা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা থানার তদন্ত কর্মকর্তা শফিকুর রহমান।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকরী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ বলেন, ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম ধারাবাহিকভাবের চলমান আছে। ইটভাটার পরিবেশ দূষণ ইট ভাটায় কাঠপোড়ানোর বিরোধী ও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে অভিযান চলমান থাকবে বলে জানা তিনি।