• May 24, 2024

আওয়ামীলীগের আবারো হাল ধরবো -আবুল কাশেম ভুইয়া

 আওয়ামীলীগের আবারো হাল ধরবো -আবুল কাশেম ভুইয়া

স্টাফ রিপোর্টার:  মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিলেন যে, নির্বাচন উন্মুক্ত দলীয় প্রতীক থাকবেনা, এমপি-মন্ত্রীকে নির্দেশ দিলেন কাউকে সমর্থন দেয়া যাবেনা। দলের সভাপতি-সেক্রেটারী কোন মঞ্চে যাইয়া বক্তব্য দিতে পারবেন না। স্বয়ং রাষ্টনায়ক, দলের প্রধান ঘোষনা দিলেন, সেখানে আপনারা কারা..? আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবুল কাশেম ভুইয়া সম্প্রতি এক নির্বাচনী সভায় এমন বক্তব্য দেন। ওই সভায় চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার তিন মাসের মধ্যে আওয়ামীলীগের শীর্ষ পদে গিয়ে দলের নেতৃত্ব দেবেন। আর যদি না পরি তাহলে আমি চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেব।

সম্প্রতি তার এমন বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এমন বক্তব্যের পর মাটিরাঙ্গা উপজেলা জুড়ে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ তার এ বক্তব্যকে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমুলক বলে দাবী করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও বক্তব্যে আবুল কাশেম ভুইয়াকে বলতে শোনা যায়, দুর্দিনে আমি আওয়ামীলীগ পরিচালনা করেছি। এখনও আওয়ামীলীগের দুর্দিন চলছে, এ দুর্দিনেও আমি আওয়ামীলীগের হাল ধরবো।

১৫ বছর আওয়ামীলীগ ক্ষমতায় আছে উল্লেখ করে তিনি বলেন, খাগাড়ছড়ির অন্যান্য উপজেলায় উন্নয়ন হলেও মাটিরাঙ্গা উপজেলায় উন্নয়ন হয়নি। দলীয় নেতাদের নেতৃত্বের দোষে উন্নয়ন হয়নি দাবী করেন তিনি বলেন, মাটিরাঙ্গা উপজেলায় ১৫ বছরে যে উন্নয়ন হয়নি আমি ৫ বছরে তার চেয়েও দ্বিগুন উন্নয়ন করে দেখাবো।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবুল কাশেম ভুইয়াকে বয়কটের আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা বলেন, তিনি আওয়ামীলীগের কেউ না। আওয়ামীলীগের শীর্ষ পদে আসার সুযোগ কই। উন্নয়ন না হওয়ার যে দাবী তিনি করেছেন তা নিলর্জ মিথ্যাচার বলে দাবী করে সুবাস চাকমা বলেন, মাটিরাঙ্গার বিভিন্ন সেক্টরের উন্নয়ণ কর্মকান্ড দৃশ্যমান। এখানে রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামাােগত উন্নয়ন ছাড়াও পুরো উপজেলায় বিদ্যুতায়ন করা হয়েছে।

গত ১৫ বছরে মাটিরাঙ্গার উন্নয়ন হয়নি দাবী করে আবুল কাশেম ভুইয়া সরকারের বিরুদ্ধে প্রপাগান্ডা চালাচ্ছেন বলে দাবী করে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুন অর রশীদ পরাজী বলেন, তিনি ভুর্জুয়া রাজনীতি করেন। তিনি আওয়ামীলীগের কেউ না।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post