• May 22, 2024

আরিফুল আমিন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

 আরিফুল আমিন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন। জেলা পুলিশ সূত্র জানায়, বিগত জানুয়ারি মাসের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা রক্ষা,মাদক উদ্ধার,চোরাচালান প্রতিরোধ,অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, বিচারে সহায়তা,অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় খাগড়াছড়ি জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন গুইমারা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর,পিপিএম(বার)গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মোঃ আরিফুল আমিনের হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। এছাড়া শ্রেষ্ঠ এসআই হিসেবে এস আই জহিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে এএসআই মোঃ শাহনেওয়াজ নির্বাচিত হয়েছেন।

পুরষ্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় মোঃ আরিফুল আমিন বলেন পেশাদারিত্বের সর্বোচ্চ দিয়ে টিম গুইমারা অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। গুইমারাবাসীর সহযোগিতা নিয়ে কাজ করে যাবো,মাদক সন্ত্রাস ও অপরাধ মুক্ত গুইমারা গড়তে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post