আলীকদমে ১৩টি অস্ত্র ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার : আটক ৩

লামা (বান্দরবান) প্রতিনিধি: শুক্রবার দুপুরে বান্দরবানের আলীকদম উপজেলার পানবাজারে র‌্যাবের অভিযানে ১৩টি অস্ত্র ও ১৯ রাউ- গুলিসহ ৩ জন আটক হয়েছে। কক্সবাজ

আলীকদমে ২হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
আলীকদমে বিয়ের ২৪ ঘন্টার মাথায় বর খুন: ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা, থানায় অভিযোগ
আলীকদমে বিয়ের রাতে হত্যার অভিযুক্তরা পলাতক

লামা (বান্দরবান) প্রতিনিধি: শুক্রবার দুপুরে বান্দরবানের আলীকদম উপজেলার পানবাজারে র‌্যাবের অভিযানে ১৩টি অস্ত্র ও ১৯ রাউ- গুলিসহ ৩ জন আটক হয়েছে। কক্সবাজার র‌্যাব ক্যাম্পের এএসপি সৈয়দ মহসিনুল হক এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে উপজেলার পানবাজারে এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ১ নলা ৫টি ও ৮টি ওয়ানস্যুটার বন্দুকসহ ১৩টি আগ্নেয়াস্ত্র এবং ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে তিনজনকে আটক করা হয়। এরা হলেন- মোঃ দুলাল (২৮), আসকার আলী (১৮) ও মোঃ ফারুক হোসেন (২৬)।

স্থানীয় সুত্র জানায়, আটককৃতরা আলীকদম উপজেলার সদর ইউনিয়নের কলারঝিরি এলাকার বাসিন্দা। আটক ব্যক্তিরা দুটি মোটরসাইকেল নিয়ে ফুলঝাঁড় বা বিলের ভেতরে কৌশলে এসব অস্ত্র বহন করে অন্যত্র নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে তাদেরকে আটক ও অস্ত্র উদ্ধার করতে সক্ষম হন।

কক্সবাজার র‌্যাব ক্যাম্পের এএসপি সৈয়দ মহসিনুল হক জানান, আটককৃতদের র‌্যাব কার্যালয়ে নিয়ে আসা হচ্ছে। পরে বিস্তারিত জানানো যাবে।