• July 23, 2024

ইউএনও জাহিদ ইকবালকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীছড়িতে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ ইকবালকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব, জনপ্রতিনিধি ও উপজেলা শিল্পকলা একাডেমীর পক্ষ হতে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

২৪জুলাই উপজেলা কমিউনিটি সেন্টারে আয়োজিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। ফুল দিয়ে বিদায় সম্মাননা জানানোর পাশাপাশি স্মারক সম্মাননা প্রদান করা হয়। মিসেজ ইউএনও এবং সন্তান আর্শিয়াকেও সম্মাননা দেয়া হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির, উপজেলা কৃষি কর্মকর্তা মো: সফিকুল ইসলাম ভূইয়া, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা প্রমুখ। পরে বিদায়ী এবং আমন্ত্রীত অতিথিরা প্রীতিভোজে অংশ নেন। সবশেষে উপজেলা শিল্পকলা একাডেমীর পক্ষ হতে বিদায়ী অতিথির উদ্দেশ্যে সংগীত পরিবেশন করা হয়।

জাহিদ ইকবাল ২০১৭সালের ৫ ফেব্রুয়ারি লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। ঢাকার সভারে পাবলিক এ্যাডমিনিস্ট্রেশন ট্রেণিং সেন্টারে সরকারি এক আদেশে বদলী করা হয়েছে। ২৩জুলাই বৃহস্পতিবার মুহাম্মদ ইয়াছিন (শিমুল) লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post