• May 23, 2024

ইনসেপ্টার উদ্যোগে মানিকছড়িতে আরএমপি কনফারেন্স

স্টাফ রিপোর্টার: মানিকছড়ি উপজেলার গ্রাম ডাক্তারদের নিয়ে (আরএমপি ও পিসি) কনফারেন্স করেছে ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেড।

২ আগস্ট বেলা সাড়ে ১২টায় জেনারেল হোটেল হল রুমে অনুষ্টিত কনফারেন্সে সভাপতিত্ব করেন গ্রাম ডাক্তার কল্যাণ পরিষদের সভাপতি ডা.অমর কান্তি দত্ত। আর এতে ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল ম্যানাজার রুমেল বড়ুয়া, উপস্থিত ছিলেন সিনিয়ার অফিসার মো. আলমগীর হোসেন। সভায় ইনসেপ্টার ম্যানাজার রুমেল বড়ুয়া বলেন, তৃণমূলের অসহায় দরিদ্র জনগোষ্টি রোগাক্রান্ত হলে প্রথমে গ্রাম ডাক্তারদের শরনাপন্ন হয়। তাই ওইসব রোগীকে যদি যথাসময়ে রোগ শনাক্ত করে ওষধ দেয়া যায় তাহলে রোগী দ্রুত সুস্থ হবে। অহেতুক কোন রোগীর রোগ শনাক্ত করতে না পারলে সেক্ষেত্রে তাকে দ্রুত হাসপাতালে অভিজ্ঞ চিকিৎসকের নিকট প্রেরণ করতে হবে। রোগীর সেবা এবং পরামর্শ উভয় ক্ষেত্রেই গ্রাম ডাক্তারদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাই রোগাক্রান্ত মানুষের অন্তিম মূর্হূত্বে পাশে দাড়াঁনোই মানবতার সেবার অংশ। আসুন আমরা মানুষের সুস্থ দেহ, সুস্থ মন গঠনে নিজেদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দেশে সেবায় এগিয়ে আসি।

উক্ত কনফারেন্সে অতিিিথ হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ডা. মো. আবদুল হামিদ ও ডা.নারায়ন চন্দ্র নাথ, ডা. আতিকুল ইসলাম, ডা. সিরাজুল ইসলাম, ডা. নুরুন নবী, ডা. মো. এয়াকুব আলী, ডা. প্রকাশ নাথ. ডা. লক্ষণ চন্দ্র নাথ, ডা. শংকর মল্ল, ডা. ইদ্রিস মিয়া ও সাধারণ সম্পাদ ডা. মো. রমজান আলী, সাংগঠনিক ডা. অমল কান্তি নাথ, ডা. আমিনুল ইসলাম ও ডা. ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. অমল কান্তি নাথ, ডা, আমিনুল ইসলাম ও ডা. ইমরান হোসেন এবং কোষাদক্ষ ডা. পূর্ণ চন্দ্র নাথসহ প্রায় শতাধিক গ্রাম ডাক্তার।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post