• July 24, 2024

ইমাম ও মুয়াজ্জিনের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন পাজেপ চেয়ারম্যান

শাহ আলম রানা, গুইমারা: পার্বত্য জেলা খাগড়াছড়ি’র ৯টি উপজেলার ৩৮টি ইউপি ৩টি পৌরসভাসহ জেলার শহরের প্রতিটি কেন্দ্রীয় মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের জন্য চলমান মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের সংকট উত্তরণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাধ্যমে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার সামগ্রী ইমাম মুয়াজ্জিনদের হাতে তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

মঙ্গলবার বিকেলে জেলার ৪১টি কেন্দ্রীয় মসজিদের ইমাম এবং মুয়াজ্জিনের জন্য আসা প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী বিতরণের অংশ হিসেবে জেলার নবগঠিত গুইমারা উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ক্বারী ওসমানগণি ও মুয়াজ্জিন মাওলানা ইউসুফ খানের হাতে উপহার তুলে দেন পাজেপ চেয়ারম্যান।

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী হস্তান্তরকালে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, বিশ্বব্যাপী চলমান মহামারীর এ দুর্যোগ থেকে উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। মহামারির ফলে দেশে অঘোষিত লক ডাউনে কেউ যাতে খাদ্য সংকটে না ভোগে সেদিকে বিশেষ নজর দেওয়ার পাশাপাশি নিন্ম আয়ের মানুষের খাদ্য সংকট নিরসনে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এসময় গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post