• July 14, 2024

“ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের” পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

 “ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের” পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: পানছড়ি উপজেলা যুবদলের উদ্যোগে ১নং লোগাং ইউনিয়নের ৯নং ওয়ার্ড দূর্গম ত্রিপুরা এলাকার যুবদলের দল পাগল বাবু চমিসময় ত্রিপুরা (সমাজ কল্যাণ সম্পাদক) পিতা কুসুম ত্রিপুরার মৃত্যু পরবর্তী শ্রদ্ধাক্রিয়া অনুষ্ঠান করার জন্য “ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের” পক্ষ থেকে ” আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ৯ নভেম্বর বুধবার বিকেলে এ অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ তোফাজ্জল হোসেন, সিনিয়র যুগ্ন-সম্পাদক, পানছড়ি উপজেলা বিএনপি ও সহ-সভাপতি, খাগড়াছড়ি জেলা যুবদল, মোঃ আফসার, আহবায়ক, পানছড়ি উপজেলা যুবদল,ও যুব বিষয়ক সম্পাদক পানছড়ি উপজেলা বিএনপি, মোঃ মমিনুল ইসলাম সোহেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, পানছড়ি উপজেলা বিএনপি ও প্রচার সম্পাদক (ভাঃ),পানছড়ি উপজেলা যুবদল, মোঃ আনোয়ার হোসেন আনু, যুগ্ম-আহ্বায়ক, পানছড়ি উপজেলা যুবদল, মোঃ হাসান মাহামুদ, সহ-প্রচার সম্পাদক (ভাঃ),পানছড়ি উপজেলা যুবদল, মোঃ জহির খান আবির, যুবনেতা, পানছড়ি উপজেলা যুবদল ও রিপন ত্রিপুরা, আহ্বায়ক সদস্য, পানছড়ি উপজেলা সেচ্ছাসেবক দল।

এছাড়া ও উপস্থিত ছিলেন অত্র এলাকার কার্বারী ও মান্যগন্য ব্যাক্তিবর্গ। এলাকার কার্বারী বাবু হেমন্ত ত্রিপুরা জননেতা ওয়াদুদ ভূইয়ার প্রসংশা করে বলেন, গ্রামের একজন অসহায় মানুষের বিপদে ওয়াদুদ ভূইয়ার এমন মহতী উদ্যোগে জন্য এলাকাবাসীর পক্ষ থেকে ওয়াদুদ ভূইয়া কে ধন্যবাদ জানাই। ওয়াদুদ ভূইয়ার এমন মানবিক কাজের জন্য এলাকাবাসী তাকে শ্রদ্ধার সাথে মনে রাখবেন, পাশাপাশি পানছড়ি উপজেলা যুবদলকে ও ধন্যবাদ জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post