কদলপুর দরবারে সেমিনার অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মানবতার পূর্ণতা ও উৎকর্ষ সাধনে এবং ইসলামের মর্মবাণী বাস্তবায়নে ইল্মে তাসাওউফের প্রয়োজনীয়তা রয়েছে। আল্লাহ্র সন্তুষ্টি অর্জনে তাসা

ওরশ শরীফ উপলক্ষে ফটিকছড়িতে প্রশাসনিক সমন্বয় সভা
চন্দ্রঘোনায় বিপুল পরিমাণ কার্তুজসহ সন্ত্রাসী গ্রেপ্তার
ফটিকছড়ির সীমান্তবর্তী গরমছড়ি’র চা বাগান থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মানবতার পূর্ণতা ও উৎকর্ষ সাধনে এবং ইসলামের মর্মবাণী বাস্তবায়নে ইল্মে তাসাওউফের প্রয়োজনীয়তা রয়েছে। আল্লাহ্র সন্তুষ্টি অর্জনে তাসাওউফ শিক্ষা জরুরী।

গত ২৫ অক্টোবর কদলপুর হযরত শাহ্ সূফী হামীদুল হক শাহ্ (রাহ) এর ২২ তম বার্ষিক উরস উপলক্ষে অনুষ্ঠিত সেমিনার অনুষ্ঠিত হয়। প্রবন্ধ উপস্থাপন করেন ইসলামী সাহিত্যিক ও মানবাধিকার গবেষক মাওলানা মুহাম্মদ জহুরুল আনোয়ার। শাহ্যাদা আমিনুল হক শাহ্ হাসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দীন পারভেজ, বিশেষ অতিথি ছিলেন কদলপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল করিম, সাবেক চেয়ারম্যান সাইফুল হক চৌধুরী লাভলু। প্রবন্ধের উপর আলোচনা করেন মাওলানা আবু মুসা সিদ্দিকী, মাওলানা হাসান মুরাদ আল কাদেরী, প্রধান শিক্ষক বিলাস কান্তি দাশ, মনসুর আলম। সঞ্চালন করেন কমিটির সাধারণ সম্পাদক ডা. মুহাম্মদ জাফর আলী। সেমিনার শেষে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে চাউল ও বস্ত্র বিতরণ এবং তাবারুক পরিবেশন করা হয়।