Homeস্লাইড নিউজশিরোনাম

কাল জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী লক্ষ্মীছড়িতে আসছেন

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু কংজরী চৌধুরী আগামীকাল ১০ ডিসেম্বর বুধবার লক্ষ্মীছড়ি উপজেল

পর্যটকদের জন্য খাগড়াছড়ির বিনোদন কেন্দ্র উন্মুক্ত হচ্ছে কাল থেকে
খাগড়াছড়িতে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষকের যাবজ্জীবন
ইউএনওর বদলী প্রত্যাহারের দাবীতে দীঘিনালায় সড়ক অবরোধ বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু কংজরী চৌধুরী আগামীকাল ১০ ডিসেম্বর বুধবার লক্ষ্মীছড়ি উপজেলায় আসছেন বলে জানা গেছে।  জানা যায়, মহাজোট সরকারের ২য় মেয়াদেও ৪র্থ বর্ষপূর্তি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও আনন্দ র‌্যালিতে যোগদান করতে প্রধান অতিথি হিসেবে দলীয় সংগঠনের আমন্ত্রনে তিনি এ উপজেলায় আসছেন।

লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন লক্ষ্মীছড়ি বাজারস্থ্য দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করছে। এছাড়াও এ উপলক্ষে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারী’র স্বাক্ষরিত দাওয়াত পত্রের মাধ্যমে এ খবর জানা গেছে। জেলা এবং উপজেলা সিনিয়র নেতৃবৃন্দরাও এ কর্মসূচিতে উপস্থিত থাকার কথা রয়েছে।