• June 24, 2024

কুজেন্দ্র লাল ত্রিপুরা আ.লীগের মানোনয়ন পাওয়ায় মাটিরাঙ্গায় আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার: ২৯৮ পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে নৌকার মাঝি হলেন, সাবেক সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। তাকে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে মাটিরাঙ্গায় আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। মনোনয়ন ঘোষণার কয়েক ঘন্টা পর রবিবার বিকালের দিকে দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. আব্দুল জব্বার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, জেলা আওয়ামলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এম মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এম এম জাহাঙ্গীর আলম এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন প্রমুখ।

বক্তারা নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের আহ্বান জানান। বলেন, আগামী নির্বাচন স্বাধীনতা স্বপক্ষের শক্তির বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীদের ভোটের লড়াই। এ লড়াইয়ে আমাদের বিজয়ী হতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post