• June 19, 2024

কৃতি ছাত্র দিপু’র অসহায় পরিবারের পাশে উপজেলা প্রশাসন

 কৃতি ছাত্র দিপু’র অসহায় পরিবারের পাশে উপজেলা প্রশাসন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: প্রাথমিক শিক্ষা পদক জাতীয় পর্যায়ে প্রথম স্থান অর্জনকারী দুর্গম পাহাড়ের কৃতি ছাত্র দিপু’র অসহায় পরিবারের পাশে দাড়ালো উপজেলা প্রশাসন রামগড়

৬ নভেম্বর সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এ প্রতিনিধিকে জানান, চলতি বছর ভারসাম্য দৌঁড় প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করে রামগড় উপজেলার ১নম্বর রামগড় ইউনিয়নের হাজাছড়া মৌজার তৈকাতাংছড়া গ্রামের ও হাজাছড়া স: প্রা: বি: এর ৪র্থ শ্রণির ছাত্র দীপু ত্রিপুরা পাশে দাঁড়িয়েছেন উপজেলা প্রশাসন।

সে সময় খাগড়াছড়ি জেলার সাফল্যে বয়ে আনায় রামগড় উপজেলা প্রশাসন তাকে সংবর্ধনা দেওয়া কালে দিপুর পিতা-মাতা আশ্রয়ণ প্রকল্পে একটি ঘরের জন্য আবেদন করে। যাচাই-বাছাইয়ের মাধ্যমে তাদের আবদন গ্রহণযোগ্য, কিন্তু, পুরোপুরি দুর্গম পাহাড় ও ছড়া পার করে তাদের আবেদনকৃত গ্রামের ঠিকানায় আশ্রয়ণের মালামাল পৌঁছাতে প্রচুর পরিবহন খরচ পড়ে যাবে। এ বিপুল পরিমাণ পরিবহন খরচ আশ্রয়ণ প্রকল্পের গৃহনির্মাণ থেকে দেওয়া অসম্ভব বলে, বিকল্প হিসেবে খাগড়াছড়ি পার্বত্য জেলার শ্রদ্ধেয় জেলা প্রশাসক জনাব মো: সহিদুজ্জামান মহোদয়ের প্রদানকৃত উপ-বরাদ্দ থেকে দীপু ত্রিপুরার পিতা হাসিকুমার এবং মাতা-কাঁঞ্চন মালা ত্রিপুরার হাতে বর্তমান বসত ঘর মেরামতের জন্য তাদের চাহিদা অনুযায়ী ৭ বান্ডিল ঢেউটিন, ১৩ টি টুলি এবং ৫ ব্যাগ সিমেন্ট প্রদান করা হয়।

দুর্গম পাহাড়ে অসহায় পরিবারের জন্য গৃহায়ণের সুযোগ-সুবিধা নিশ্চিত করায় খাগড়াছড়ি জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানান এলাকাবাসী।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post