• July 23, 2024

কেয়ারটেকার মোঃ বেলাল হোসেন’র বিরুদ্ধে অভিযোগের প্রমাণ মিলেনি

 কেয়ারটেকার মোঃ বেলাল হোসেন’র বিরুদ্ধে অভিযোগের প্রমাণ মিলেনি

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা:  আলোচিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা মডেল রিসোর্স সেন্টারের মডেল কেয়ারটেকার মোঃ বেলাল হোসেন এর বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তের মাধ্যমে প্রমাণিত না হওয়ায় তাকে অভিযোগের দায় থেকে অব্যাহতি দেয়া হয়েছে । এবং সেই সাথে তাঁকে মডেল কেয়ারটেকার পদে প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মোঃ নায়েব আলী মন্ডল এর স্বাক্ষরিত আদেশে পুনর্বহাল করা হয়েছে । যাহার প্রকল্প দপ্তরের স্মারক নং- ১৬.০১.০০০০.০২৫.১৯.১২২.১৫-১০৪২, তারিখ ১৮.০৫.২০২৩ খ্রিঃ । এর আগে প্রকল্প দপ্তরের স্মারক নং- ১৬.০১.০০০০.০২৫.১৯.১২২.১৫.৯১০ তারিখ ১৬.০৪.২০২৩ খ্রিঃ এর অব্যাহতি আদেশ এতদসাথে বাতিল করা হয় ।

উল্লেখ্য যে, একটি চক্র তার বিরুদ্ধে উড়ো চিঠি প্রধান কার্যালয়ে প্রেরণ করে । সেই চিঠির আলোকে প্রধান কার্যালয় থেকে রাঙ্গামাটির উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরীকে তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয় । সঙ্গবদ্ধ চক্রটি ইকবাল বাহার চৌধুরীর তদন্ত প্রতিবেদন দাখিলের পুর্বেই অন্য একটি তদন্ত রিপোর্ট কৌশলে নথিতে যোগ করে দেন। ঐ তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে তাকে স্মারক নং- ১৬.০১.০০০০.০২৫.১৯.১২২.১৫.৯১০ তারিখ ১৬.০৪.২০২৩ খ্রিঃ মূলে চাকুরি থেকে অব্যাহতি দেয়া হয় ।
পরে রাঙ্গামাটি জেলার উপ-পরিচালকের তদন্তকৃত মূল তদন্ত প্রতিবেদনটি ( পুর্বসুত্র ঃ ১৬.০১.৮৪০০.০২২.০১.০০৯.১৭.৫২ তারিখ ১৪.০৫.২০২৩ খ্রিঃ উপস্থাপন করা হলে প্রকৃত সত্য ঘটনা প্রকাশ পায় । এবং তার বিরুদ্ধে আনীত অভিযোগ সমুহ মিথ্যা বলে প্রমাণিত হয়। বিস্তারিত ঘটনা পর্যালোচনা করে কর্তৃপক্ষ পুর্বের ভুল তদন্ত প্রতিবেদন এর উপর ভিত্তি করে যে আদেশ দিয়েছিলেন, তা বাতিল করেন এবং তাকে স্ব সম্মানে স্বপদে পুনর্বহাল করেন ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post