কোনো বাধা পাহাড়ের উন্নয়ন ব্যহত করতে পারবে না-পার্থ ত্রিপুরা জুয়েল

স্টাফ রিপোর্টার: উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ত্রিপুরা জন গোষ্টির সবাইকে ঐক্যবন্ধভাবে বাঁধা প্রদানকারীদের প্রতিহত করে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভো

মাটির সুরক্ষায় কেঁচো সার উৎপাদন ও ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
৩৫ বছর পর পাকিস্তানের কারাগার থেকে বাড়ি ফিরল মুনাফ
ফের অশান্ত পাহাড়: ১ মাসে ১৩ খুন, অপহরণ ৫

স্টাফ রিপোর্টার: উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ত্রিপুরা জন গোষ্টির সবাইকে ঐক্যবন্ধভাবে বাঁধা প্রদানকারীদের প্রতিহত করে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের দ্বারা অব্যাহত করতে হবে, পাহাড়ে সরকার ব্যপক উন্নয়ন করছে কিন্তু একটি বিষেশ মহল সেই উন্নয়নকে বাঁধা প্রদান করছে, কোন বাঁধাই পাহাড়ের উন্নয়ন বাঁধা গ্রস্থ করতে পারবে না। ২া নভেম্বর শুক্রবার মাটিরাঙ্গা উপজেলার তৈলাফাং এ ত্রিপুরা স্টোডেন্ট ফোরাম তবলছড়ি আঞ্চলিক শাখার ৪র্থ কাউন্সিল উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল এসকল কথা বলেন।

তবলছড়ি‘র তৈলাফাং সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে ত্রিপুরা স্টোডেন্ট ফোরাম তবলছড়ি আঞ্চলিক কমিটির আয়োজনে আয়োজিত সামেবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৬নং মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরণ জয় ত্রিপুরা, ৫নং ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, ৪নং পেয়ারাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, ত্রিপুরা স্টোডেন্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি দেবাশীষ ত্রিপুরা প্রমূখ।

পাহাড়বাসীর উন্নয়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে পার্থ ত্রিপুরা জুয়েল আরো বলেন, বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যপক উন্নয়ন হচ্ছে কিন্তু একটি মহল উন্নয়নকে ব্যহত করতে পদেপদে বাঁধা প্রদান করছে, তারপরও সকল আছে, এই দ্বারা অব্যাহত রাখতে শান্তিকামী ত্রিপুরা জনগোষ্টিকে ঐক্যবন্ধভাবে স্বার্থনিশি মহলকে প্রতিহত করতে হবে। তাই আগামী সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবন্ধভাবে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

প্রসঙ্গত, করণ বিকাশ ত্রিপুরাকে সভাপতি, ধনরঞ্জন ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও চেনধন ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট টিএসএফ‘র তবলছড়ি আঞ্চলিক কমিটি ঘোষণা করা হয়।