খাগড়াছড়িতে অবরোধের সমর্থনে মিছিল, পিকেটিং ও গাড়ি ভাংচুর

 খাগড়াছড়িতে অবরোধের সমর্থনে মিছিল, পিকেটিং ও গাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে অবরোধের সমর্থনে মিছিল, পিকেটিং ও গাড়ি ভাংচুরের মধ্য দিয়ে অবরোধ শেষ হয়েছে।   ২৪ ডিসেম্বর রোববার  সকালে  অবরোধের সমর্থনে খাগড়াছড়ি শহরের প্রাণ কেন্দ্র শপলা চত্বর এলাকায় মিছিল ও পিকেটিং করে জেলা স্বেচ্ছাসেকব দল। এছাড়াও খাগড়াছড়ি গেইট এলাকায় যুবদল, ছাত্রদল, শহীদ কাদের সড়কে মহিলা দল, প্যারাছড়া ও গুগড়াছড়িতে ইউনিয়ন সদর বিএনপি মিছিল ও পিকেটিং করে। অবরোধের সমর্থনে মিছিল, পিকেটিং  ও গাড়ি ভাংচুর হয়েছে মহালছড়ি, পানছড়ি, গুইমারা ও লক্ষ্মীছড়িতে। এর আগে রোববার সকাল-সন্ধ্যা সড়ক অবরোধের সমর্থনে খাগড়াছড়ি পৌর বিএনপির উদ্যোগে মিছিল হয়েছে।

২৩ ডিসেম্বর  শনিবার বিকালে শহরের স্বনির্ভর এলাকায় মিছিল এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি নির্বাচন আখ্যায়িত করে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে জনমত গড়ে তোলার লক্ষ্যে স্বর্নিভর বাজার, বাসস্টেশন এলাকায় লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সদর পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আহসান উল্লাহ মিলন, সহ-সভাপতি বিনোদ বিহারী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মীর হোসাইন, দপ্তর সম্পাদক রিপন ভূইয়া প্রমুখ। অপর দিকে বিকালে খাগড়াছড়ি শহরের মধুপুর বাজারে লিফলেট বিতরণ করে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, সহ-সভাপতি নোনাপ্রিয় চাকমা, যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল দেওয়ান, জেলা ছাত্রদল নেতা আরিফ মোহাম্মদ জাহিদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহিন আলম, সদস্য মো. রফিক, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম প্রমুখ। লিফলেট বিতরণ করা হয়েছে লক্ষ্মীছড়ি, মাটিরাঙ্গা, দীঘিনালা ও মহালছড়ি উপজেলাও।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post