খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে আ’লীগ নেতা জাহিদুল আলমের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি

স্টাফ রিপোর্টার: দুর্নীতির মামলায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জাহিদুল আলমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (১৫ মার্চ) খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহীন উদ্দিনের আদালতে এ গ্রেফকারি পরোয়ানা জারি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, দুর্নীতি দমন কমিশনের পিপি এডভোকেট সুপাল চাকমা।

দুর্নীতি দমন কমিশনের পিপি এডভোকেট সুপাল চাকমা জানান, জাহিদুল আলম জেলা পরিষদের সদস্য থাকাকালীন জোরপূর্বক জেলা পরিষদের সম্পত্তি দখল ও আত্মসাৎ এবং সরকারি অর্থ ক্ষতির অভিযোগে বিরুদ্ধে ২০১৯ সালের ২ এপ্রিল দুর্নীতি দমন কমিশন (দুদক) খাগড়াছড়ি সদর থানায় দুদক চট্টগ্রাম-২ এর উপ সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ক্ষমতার অপব্যবহার করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জাহেদুল আলম জেলা পরিষদের মালিকাধীন মার্কেটের তিন তলা ভবনের আবাসিক হোটেল জোরপূর্বক দখল করে সরকারি অর্থ ক্ষতি ও আত্মসাৎ করেন। এতে সরকারি ১৯ লাখ ৮২ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে।

এডভোকেট সুপাল চাকমা সাবাদিকদের আরো জানান, সম্প্রতি এই মামলার অভিযোগপত্র দাখিল করেন দুদুক। মঙ্গলবার অভিযোগপত্র গ্রহণের সময় জাহিদুল আলম আদালতে উপস্থিত ছিলেন না।