• July 13, 2024

খাগড়াছড়িতে ইন্জিনিয়ার আব্দুল মজিদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

 খাগড়াছড়িতে ইন্জিনিয়ার আব্দুল মজিদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ইন্জিনিয়ার আব্দুল মজিদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার বিকেলে  জেলাশহরের সরকারি হাইস্কুল মাঠে টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’-এর সভাপতি প্রদীপ চৌধুরী।

কৃতি যুব সংগঠক শাহাদাত হোসেন কায়েস’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় সভাপতির বক্তব্য প্রদান করেন, খাগড়াছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর এবং টুর্নামেন্ট’র একক উদ্যোক্তা প্রকৌশলী মো. আব্দুল মজিদ।

সভাপতির বক্তব্যে তরুণ সমাজসেবক আব্দুল মজিদ বলেন, কিশোর ও যুব সমাজকে সর্বগ্রাসী নৈরাশ্য-হতাশা থেকে মুক্তি এবং নিজেদের ভেতরকার সুপ্ত মেধা বিকাশের প্ল্যাটফর্ম হিশেবে এই টুর্সামেন্ট’র যাত্রা শুরু। ক্রীড়াচর্চার মাধ্যমে একজন উদ্যমী মানুষ নিজেকে দেশে-বিদেশে বিকশিত করতে পারেন। খাগড়াছড়ি থেকে একটি সুদক্ষ ক্রীড়াদল গড়ে তুলতে এই উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

প্রধনি অতিথির বক্তব্যে সাংবাদিক নেতা প্রদীপ চৌধুরী বলেন, ব্যক্তি উদ্যোগে ক্রীড়ার প্রসারে ‘ইন্জিনিয়ার আব্দুল মজিদ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’ খাগড়াছড়ি জেলার ক্রিকেট ইতিহাসে অনন্য উদ্যোগ হিসেবে বিবেচিত হবে। কারণ, সমাজের বিত্তবান এবং ক্রীড়ানুরাগীরা যতো বেশি উদ্যোগ নেবেন, ততো বেশি ক্রীড়ামেধা উঠে আসবে। এ ধরনের টুর্নামেন্ট তৃণমূল এবং সুযোগবঞ্চিত কিশোর ও যুবদের নতুন আলোর পথ দেখাবে।

উদ্বোধনী সভায় দীঘিনালা সরকারি কলেজে’র প্রভাষক দুলাল হোসেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলও আব্দুল গনি এবং তরুণ উদ্যোক্তা মো: আসাদউল্লাহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলাশহর এবং উপজেলাস্তরের ১৮টি টীম নিয়ে সূচিত টুর্নামেন্ট’র প্রথম দিনের ম্যাচে খাগড়াছড়ি জেলা পুলিশ দল, শালবন এডিসি হিল দলকে ৭ উইকেটে পরাজিত করে। এককভাবে ৫০ রান করে বিজয়ী দলের ব্যাটসম্যান ফরহাদ হোসেন ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন। টুর্নামেন্টে বিপ্লব ও জুয়েল আম্পায়ারিংয়ের দায়িত্ব পালন করেন। আয়োজকরা প্রথম দিনের ম্যাচে বিপুল দর্শকের উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post