খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে এমপির পক্ষ থেকে শীতবস্ত্র ও শিক্ষাবৃত্তি প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: “ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা” “মানুষ মানুষের জন্য” এই স্লোগানকে সামনে রেখে শীতবস্ত্র ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

১৯ ফেব্রুয়ারি জেলা শহরের কদমতলী জেলা পরিষদ বাংলোতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষ থেকে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র এবং এস.এস.সি ও এইস.এস.সি শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় তিনি বলেন, আমাদের চারপাশে যে অসহায় মানুষ রয়েছে তারা যেনো শীতে কস্ট না পায় এই কস্ট নিবারণের জন্য আমাদের এই উদ্যেগ। তার সাথে আমাদের এলাকায় পিছিয়ে পড়া শিক্ষার্থীদের এগিয়ে নিতে শিক্ষাবৃত্তি দিয়েছি। যাতে তারা টাকার অভাবে পড়াশোনা বন্ধ না করে। আমাদের এমন উদ্যেগ সবসময় অব্যাহত থাকবে। আমরা চেষ্টা করেছি প্রকৃত মানুষকে এই শীতবস্ত্র এবং শিক্ষাবৃত্তি দিতে।

আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, মনির হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, শুভ মঙ্গল চাকমা প্রমূখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত। অনুষ্ঠানে ৫’শ জনকে শীতবস্ত্র ও ১’শ জনকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।