• June 19, 2024

খাগড়াছড়িতে এস আলম কাউন্টার ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ ও স্বারকলিপি

 খাগড়াছড়িতে এস আলম কাউন্টার ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ ও স্বারকলিপি

খাগড়াছড় প্রতিনিধি: খাগড়াছড়িতে এস আলম কাউন্টার ভাঙচুর,মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন এস আলম, গ্রীনলাইন ও সৌদিয়া কাউন্টার প্রতিনিধিবৃন্দ ।

১১ জুলাই মঙ্গলবার সকালে ১১ টায় মাষ্টার পাড়া সড়কের মুখ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে, প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের হাতে স্মারকলিপিটি প্রদান করা হয়।

স্বারকলিপিতে সড়ক পরিববহন মালিক গ্রুপ  (শান্তি) ও শ্রমিক ইউনিয়নের শক্তিশালী সিন্ডিকেট কর্তৃক এস আলম কাউন্টারে হামলা-ভাঙচুর,গ্রীনলাইন পরিবহণ,সৌদিয়া বাস সার্ভিস কাউন্টার বন্ধের হুমকি,সড়ক ব্যবস্থাপনায় নৈরাজ্য সৃষ্টি, মিথ্যা মামলা প্রত্যাহার,পর্যটন নগরী খাগড়াছড়িতে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা,ঢাকা-চট্রগ্রামসহ প্রতিটি রোডে উন্নত পরিবহন অবাধে চালুর সুযোগ সৃষ্টি ও যাত্রী হয়রানির অভিযোগের বিষয়ে উল্লেখ করা হয়েছে।

আব্দুল জব্বার পলাশ বলেন,সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি) ও শ্রমিক ইউনিয়নের শক্তিশালী সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে খাগড়াছড়ি টু চট্রগ্রাম,খাগড়াছড়ি টু ঢাকা সহ প্রতিটি রোডে জনসাধারণের জন্য উন্মুক্ত,প্রতিযোগিতামূলক উন্নত পরিবহন ব্যবস্থা চালু করা ও নৈরাজ্য বন্ধের আশাবাদ ব্যক্ত করেন।

এতে উপস্থিত ছিলেন,মোঃ জহির উদ্দীন ফিরোজ,ফারুক আহাম্মদ, মোঃ জিসান মিয়াজি,উজ্জ্বল মারমা,মোঃ মাহাবুর আলম,ক্যাচিং মং মারমা,মোঃ আলমগীর সহ জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post