খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশনে ক্রীড়া সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন এর শুভ উদ্বোধন উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২অক্টোবর) বিকালে জেলা সদরে পানখাইয়া পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার নিপুন চাকমা।

আলোচনা সভায় খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মংহ্লাঞো মারমার সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কোচ ক্যহ্লাচাই চৌধুরী। এসময় বিভিন্ন ফুটবল একাডেমি ও ক্লাবের কোচ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, খেলাধুলা করলে স্বাস্থ্যের জন্য ভালো। তবে ভালো করে পড়ালেখাও চালিয়ে যেতে হবে। লেখাপড়ার সাথে খেলাধুলা সম্পর্ক রয়েছে। তবে ভালো খেলোয়াড় হতে হলে শৃঙ্খলা, নিয়ম নীতি পালন করতে হয়। তাহলে ভালো একজন খেলোয়াড় হতে পারবে। সাথে কোচ, সিনিয়র খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে।

খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন এর বিষয়ে বলেন, যেকোনো জিনিস শুরু করাটা কঠিন নয়, টিকিয়ে রাখাটা কঠিন। লেখাপড়া করার পাশাপাশি ভালো খেলোয়াড় হওয়ার চেষ্টা করতে হবে।

বক্তারা আরও বলেন, অনেক অভিভাবক এখনো খেলাধুলা করলে পড়ালেখা নষ্ট হয়, মনে করে। সেটা কিন্তু ভুল ধারণা। খেলা পারলে দেশে বা বিদেশের যেকোন প্রান্তে বিশ্বের বিভিন্ন প্রান্তে যাওয়ার সুযোগ হবে। নিজেকে প্রতিষ্ঠিত করার সুযোগ হবে। তবে সেজন্য সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে।