খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টৈর: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

শুক্রবার (২৭ মে) সকালে বিক্ষোভ মিছিলটি নারিকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে সামনে সংক্ষিপত সমাবেশে শেষ হয়।

এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপি উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের নেমেছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ক্যজাইরীর নেতৃত্বে মিছিল-সমাবেশে সদস্য দীপন চাকমা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রয়েল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক ক্যজাই মারমা, সহ-সভাপতি নুরুল কাদের, খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জেনিমং চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুচ্ছাপা চৌধুরীসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারী ও দেশে বিশৃঙ্খলাকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারী দেন। একই সঙ্গে মাঠে থেকে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন।