খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে ঢাকা পোস্টের বর্ষপূর্তি উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্টের এক পেরিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে খাগড়াছড়িতে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় জেলা শহরের প্রেস ক্লাব মিলনায়তনে প্রথম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্টের খাগড়াছড়ি প্রতিনিধি জাফর সবুজ।

খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে কেক কাটেন খাগড়াছড়ি পুলিশ সুপার আবদুল আজিজ।

এসময় তিনি বলেন, ঢাকা পোস্ট সারাদেশে মানুষের মাঝে আস্থা অর্জন করে নিয়েছে খুব অল্প সময়ে। চেস্টা করেছে ভালো তথ্যবহুল নিউজ করে জাতির সামনে তুলে ধরতে। অবহেলিত বিভিন্ন জিনিসগুলোকে তারা মানুষের সামনে নিয়ে এসেছে। তাদের এমন কার্যক্রম অব্যাহত থাকলে দেশের গণমাধ্যম আরো অনেকদূর এগিয়ে যাবে। আজকের এইদিনে ঢাকা পোস্টের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইলো। এই মিডিয়ার সাথে যারা জড়িত রয়েছে তাদের সফল্য কামনা করছি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে করোনাকালে হাসপাতাল এবং সামাজিকভাবে বিশেষ অবদান রাখায় যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটকে ঢাকা পোস্টের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন।

আয়োজিন বর্ষপূর্তি অনুষ্ঠানে, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার, বিনা উপকেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা শফিউল আলম শাহেদ, এডভোকেট সুপাল চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।