• June 22, 2024

খাগড়াছড়িতে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনী সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রে কেন্দ্রে

 খাগড়াছড়িতে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনী সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রে কেন্দ্রে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির ৩ উপজেলায় দ্বিতীয় ধাপে উপজেলা র্নিবাচনে পাহাড়ি দূর্গম এলাকা হওয়ায় ১ দিন পূর্বে সোমবার দুপুর থেকে কেন্দ্রে কেন্দ্রে পৌছে দেওয়া হচ্ছে ব্যালট ও ভোটের সরঞ্জাম । সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে জেলা সদর,পানছড়ি ও দীঘিনালা ১শ২ টি কেন্দ্রের ভোটের সরঞ্জম পাঠানো হয়েছে । তবে নিকটবর্তী ৬১ টি ভোট কেন্দ্রে ব্যালট ভোটের দিন সকালে পৌছানো হবে। বাকি দূর্গম ৪১ টি ভোট কেন্দ্রে ব্যালট পেপার পৌছে দেয়া হয়েছে। অতি দুর্গম হওয়ার দীঘিনালার নাড়াইছড়ির হেলিকপ্টারে সরঞ্জাম পৌছানো হয়েছে । এদিকের নির্বাচনে সুষ্ঠু করতে পুলিশ,আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দ্যেশে ব্রিফিং করেছে জেলা পুলিশ মুক্তা ধর।

খাগড়াছড়ির রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক )মো.জোনায়েদ কবীর সোহাগ জানান,
,” সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে । নির্বাচনে ২৮০৫ জন পুলিশ ও আনসার সদস্য ,বিজিবির ২১ প্লাটন,প্রতিটি ইউনিয়নে ১ জন ম্যাজিস্ট্রেট, প্রতি উপজেলায় ৩ জন্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেন্দ্রে নিয়োজিত থাকবে । ১০২ টি কেন্দ্রের মধ্যে ৮১ টি কেন্দ্র গুরত্বপূর্ণ ।“

দ্বিতীয় ধাপে খাগড়াছড়ি সদর, পানছড়ি ও দীঘিনালা উপজেলায় নির্বাচনে চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ১২জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিন উপজেলায় মোট ভোটার রযেছে ২লাখ ৩৯ হাজার ৬১ জন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post