খাগড়াছড়িতে ফায়ার সার্ভিস সপ্তাহ উদ্বোধন

খাগড়াছড়িতে ফায়ার সার্ভিস সপ্তাহ উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি: দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে উদ্বোধন করা হয়েছে ফায়ার সপ্তাহ। মঙ্গ

পাহাড়ের সম্ভাবনাময় সূর্যমুখী
মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ
উৎসব মুখর পরিবেশে খাগড়াছড়িতে মনোনয়নপত্র দাখিল

খাগড়াছড়ি প্রতিনিধি: দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে উদ্বোধন করা হয়েছে ফায়ার সপ্তাহ।

মঙ্গলবার ১৫ নভেম্বর সকাল সাড়ে ১০ টায় জেলা শহরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স স্টেশন খাগড়াছড়ি কার্যালয়ে এই ফায়ার সপ্তাহ উদ্বোধন করেন।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্সের উপসহকারী পরিচালক শিমুল মোঃ রফি এর সভাপতিত্বে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফায়ার সপ্তাহ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান সরকারের সদিচ্ছার কারণে ফায়ার সার্ভিস আরো আধুনিকায়ন হয়েছে। প্রত্যন্ত এলাকায়ও এখন ফায়ার স্টেশনের কর্মীরা উদ্ধার কার্যক্রমে অংগ্রহন করতে পারছে। এতে দুর্ঘটনায় ক্ষতি আগের ছেয়ে কমে আসছে। এই দ্বারা অব্যাহত রাখার জন্য সকল ফায়ার কর্মীর প্রতি আহ্বান জানান তিনি।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার নাইমুল হক পিপিএম, খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরিফুর ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর অতিশ চাকমা প্রমূখ