• July 24, 2024

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের আর্থিক অনুদানের চেক প্রদান

 খাগড়াছড়িতে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের আর্থিক অনুদানের চেক প্রদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলার অসচ্ছল, আহত ও অসমর্থ ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীদের মাঝে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

১৯জুলাই বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা প্রশাসনের সহযোগিতায় এ আয়োজন অনুষ্ঠিত হয়।এসময় অনুদানের চেক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুনায়েদ কবীর সোহাগ।

বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুনায়েদ কবীর সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। তার নেতৃত্বে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য বিভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছে।তারই অংশ ক্রীড়াক্ষেত্র। ক্রীড়াক্ষেত্রেও খাগড়াছড়িতে অনেক প্রতিভাবান খেলোয়াড় আছে। তাদের যেকোন প্রয়োজনে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় আসক্ত করতে হবে। খেলাধূলায় আসক্ত হলে যেকোন অপরাধ কার্যক্রম থেকে দূরে থাকবে। তাতে দেশের ক্রীড়াক্ষেত্রে সাফল্য আসবে তেমনি দেশ উন্নয়ন হবে, দেশের সম্পদ গড়ে উঠবে। এতে করে স্মার্ট বাংলাদেশ গঠনেও ভূমিকা রাখবে।

সংক্ষিপ্ত সভাশেষে ২০২২-২৩ অর্থ বছরের ৯জন খেলোয়াড়কে প্রতিজনকে ২হাজার করে এক বছরের জন্য ২৪হাজার (প্রতিজন) করে প্রদান করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মোঃ আফাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধূমকেতু মারমা, কোষাধ্যাক্ষ বৈরী মিত্র চাকমা সহ সংশ্লিষ্টরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post