• May 24, 2024

খাগড়াছড়িতে বিএনপির ডাকা সকাল -সন্ধা হরতাল পালিত

 খাগড়াছড়িতে বিএনপির ডাকা সকাল -সন্ধা হরতাল পালিত

স্টাফ রিপোর্টার: এক দফা দাবির আন্দোলনের অংশ হিসেবে  বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল খাগড়াছড়িতে পালিত হয়েছে। মঙ্গলবার ট্রাক ভাংচুর ও পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে এ হরতাল কর্মসূচি পালিত হয়। সকাল ১০টার দিকে সিঙ্গিনালা এলাকায় খাগড়াছড়ি পৌর বিএনপির সাবেক সভাপতি জহির আহমেদের নেতৃত্বে পিকেটিং চলাকালে ৪টি পাথর বোঝাই ট্রাক ভাংচুর হয়। এ সময় পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খাগড়াছড়ি ডিবি পুলিশের ওসি মো. সামসুজ্জামান সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকেটাররা গাড়ি ভাংচুর করছে এমন খবর পেয়ে আমারা পিকেটারদের ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

এ দিকে সকালে হরতালের সমর্থনে খাগড়াছড়ি শহরে শহীদ কাদের সড়কে জেলা স্বেচ্ছাসেবক দল, কলেজ গেইট এলাকায় জেলা ছাত্রদল, মহিলা কলেজ সড়কে উপজেলা বিএনপি, মহালছড়িতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন মিছি ৈও পিকেটিং করে। এছাড়াও  লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কসহ বিভিন্ন স্থানে মিছিল ও পিকেটিং করার খবর পাওয়া গেছে। হরতালের কারণে খাগড়াছড়ি থেকে দূরপাল্লা ও আভ্যন্তরীণ সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণস্থানগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post