খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে বিএনপি’র বিক্ষোভ-সমাবেশ থেকে ২৪ ঘন্টার অবরোধের ডাক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি,সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার বাড়ি-গাড়ি ভাঙচুর ও হত্যার চেষ্টার প্রতিবাদে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
৬ জুন (সোমবার) ১১টায় ভাঙ্গাব্রীজ গণপূর্ত অফিসের সম্মুখে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।
খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্য তার বাড়ি ও গাড়ি হামলা করে ব্যাপক ভাঙচুর করার প্রতিবাদে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন প্রতিবাদ সমাবেশ  করে।
সমাবেশে বক্তারা, ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও মামলা গ্রহণ না করার প্রতিবাদ জানিয়ে  আগামীকাল মঙ্গলবার ৬টা থেকে ২৪ ঘন্টা   অবরোধ ঘোষনা করেন এবং সর্বস্তরের নেতাকর্মীকে অবরোধ পালন করার আহবান জানান।
উল্লখ্য, আজকের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় গতকাল থেকে যুবলীগ ছাত্রলীগ ও পুলিশের সহযোগিতায় মানিকছড়ি, দীঘিনালায় দলীয় কার্যালয়ে হামলা করে বাবুছড়া ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক শরীফুল কে মারধর করে এবং মানিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ কামাল হোসেনকে কুপিয়ে মারাত্মক যখম করে ও লক্ষ্মীছড়ি উপজেলার ২ জন যুবদল কর্মীকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে।
অবিলম্বে এসব সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবী করে,
সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবিও জানান। অন্যথায় জেলা বিএনপি  কঠোর  আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে। পথে পথে আওয়ামীলিগের হামলা ও বাধার উপেক্ষা করে  প্রতিবাদ সমাবেশকে সাফল করার জন্য ধন্যবাদ জানান নেবৃন্দদের।
জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সঞ্চালনায়  বক্তব্য রাখেন,জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভুঁইয়া,জেলা বিএনপির সিঃ সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, জেলা  স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন সহ প্রমুখ।