খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে বিএনপি’র সড়ক অবরোধ চলছে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার বাড়িতে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির সড়ক অবরোধ চলছে। মঙ্গলবার সকাল ৬টা থেকে অবরোধ শুরু হয়েছে।  এদিকে বিএনপির ডাকা অবরোধের কথা না জানায় দুর্ভোগে পড়েছেন পর্যটকরা। তারা জানান, আমাদের আগে জানা ছিল না এখানে অবরোধ। এখন এসে বিপদে পড়ে গেছি। এদিকে হোটেলও বুক করা রয়েছে। সাজেক যেতে না পারলে আমরা বুকিংয়ের টাকাও ফেরত পাব না।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, অবরোধ চলাকালে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে তৎপর রয়েছে পুলিশ সদস্যরা। কোনো ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করলে পুলিশ সাথে সাথে ব্যবস্থা নেবে।

খাগড়াছড়ি জেলা বিএনপির দফতর সম্পাদক মরিয়ম আক্তার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ জুন জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার পৌর এলাকার কলাবাগানের বাস ভবনে তাকে হত্যার উদ্দেশে হামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীদের নেতৃত্বে সন্ত্রাসীরা। এ সময় ওয়াদু ভূঁইয়ার বাস ভবন বৈঠক ভাঙচুর, একটি গাড়ি ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর এবং একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। কিন্তু এ ঘটনায় পুলিশ বিএনপির পক্ষ থেকে মামলা না নিয়ে উল্টো আওয়ামী লীগের মামলা গ্রহণের প্রতিবাদে ও বিভিন্ন উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের ওপর হামলার প্রতিবাদে মঙ্গলবার ভোর ৬টা থেকে বুধবার ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টার জেলায় সড়ক অবরোধ পালিত হবে।