• June 22, 2024

খাগড়াছড়ির ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

 খাগড়াছড়ির ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর উপজেলায় আনারস প্রতীকে ১৬ হাজার ৮৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম। দোয়াতকলম প্রতীকে ৮ হাজার ৫৬৫ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী নেতা ও পাহাড়ি গুচ্ছগ্রামের সভাপতি সন্তোষিত চাকমা বকুল।
পানছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকে ২৪ হাজার ৮৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে পুনরায় নির্বাচিত হয়েছেন প্রভাবশালী পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত গ্রুপ) সমর্থিত প্রার্থী ও বর্তমাস চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা। আনারস প্রতীকে ১৬ হাজার ৩৫৭ ভোট পেয়েছেন তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ইউপিডিএফ গণতান্ত্রিক গ্রুপ সমর্থিত প্রার্থী মিটন চাকমা।
দীঘিনালা উপজেলায় চেয়ারম্যান পদে মটরসাইকেল প্রতীকে ৩৩ হাজার ৯৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন প্রভাবশালী পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত গ্রুপ) সমর্থিত প্রার্থী ধর্মজ্যোতি চাকমা। আনারস প্রতীকে ২৩ হাজার ২৮৭ ভোট পেয়েছেন তার একমাত্র প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. কাশেম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post