• May 22, 2024

খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির কমিটিতে আবারও আশুতোষ-বেদারুল

 খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির কমিটিতে আবারও আশুতোষ-বেদারুল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির নেতৃত্বে আবারও এডভোকেট আশুতোষ চাকমা ও এডভোকেট বেদারুল ইসলাম। তার মধ্যে সভাপতি পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা ৮মবারের মতো বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে খাগড়াছড়ি জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেদারুল ইসলাম ৩২ ভোট পেয়ে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী এডভোকেট আরিফ উদ্দিন পেয়েছেন ২৭ ভোট।

১১ ফেব্রুয়ারি রোববার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬১ জন ভোটারের মধ্যে ৫৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

বিকালে ৩টায় প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট অভ্যূদয় চাকমা নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট শাশ্বত প্রিয় চাকমা।

সহ-সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে এডভোকেট শেখ মো. জামাল হোসেন সিদ্দিকী ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সদস্য পদে এডভোকেট নজরুল ইসলাম সোহাগ ৩৯ ভোট,এডভোটেক  গৌরী প্রভা দে ৪১ ভোট ও উথিমং মারমা ৪১ ভোট পেয়ে নির্বাচিত।

এছাড়াও সহ-সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ নুরু উল্লাহ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, পাঠাগার সম্পাদক পদে এডভোকেট আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট জসিম উদ্দিন, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক পদে এডভোকেট শাহিন হোসেন ও সমাজসেবা ও জনকল্যাণ সম্পাদক এডভোকেট আলো প্রদীপ চাকমা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির নেতারা বিভিন্ন পদে নির্বাচিত হলেও কোন প্যানেল ঘোষণা হয়নি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post