• June 18, 2024

খাগড়াছড়ি পুলিশের অভিযানে অপহরণ চক্রের ৩ আসামী গ্রেফতার

 খাগড়াছড়ি পুলিশের অভিযানে অপহরণ চক্রের ৩ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর থানার গোলাবাড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ জিরো মাইল এলাকা থেকে মোঃ শামসু আলম (৩৮)কে একটি অপহরণ চক্র কালো রঙ্গের একটি প্রাইভেট কারে অপহরণ করে নিয়ে যায় এবং অজ্ঞাত অপহরনকারীরা ভিকটিম এর ব্যবহৃত মোবাইল ফোন থেকে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে দশ লক্ষ টাকা মুক্তিপন দাবী করা হয়। ভিকটিমের স্ত্রী পপি আক্তার গত ৩১ আগষ্ট তারিখে খাগড়াছড়ি সদর থানায় এসে উপরোক্ত ঘটনার প্রেক্ষিতে একটি অপহরণ মামলা দায়ের করে।

অপহরনের ঘটনাটি খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারকে অবগত করিলে  খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর এর  তাৎক্ষনিক দিক-নির্দেশনায় প্রাথমিক তদন্তে প্রাপ্ত সকল তথ্য সূত্র বিশ্লেষন করে অত্র মামলার এস.আই(নি:) মিনহাজুল আবেদিন সহ খাগড়াছেড়ি জেলা পুলিশের একটি চৌকস দল বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে গত ৩১ আগষ্ট  ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেল ঘাট এলাকায় রূপনগর ৬নং গলির বাসার  ৬ষ্ঠ তলা থেকে ভিকটিম মোঃ শামসু আলম (৩৮)কে জীবিত ও অসুস্থ অবস্থায় উদ্ধার করেন।

পরবর্তীতে ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং ভিকটিম সুস্থবোধ করিলে ভিকটিমের দেওয়া তথ্য অনুযায়ী ঢাকার বিভিন্ন স্থান থেকে অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের সদস্য আসামী লক্ষীপুর জেলা রামগঞ্জ থানার বরিয়াইশ এলাকার মৃত আবিদ মিয়ার ছেলে  মোঃ নুরনবী (৪৬), রাজবাড়ী জেলার কালুখালীর থানার বিশখাদা এলাকার মৃত আব্দুল খালেক এর ছেলে মোঃ ইব্রাহীম (২৪) ও পাবনা জেলার ধোপাখাটা এলাকার আব্দুর রহিমের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৬) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগন অপহরন ও মুক্তিপনের বিষয় স্বীকার করে। পরবর্তিতে গ্রেফতারকৃত আসামীদের কোর্টে প্রেরন করা হয় এবং অপহরণ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post